খুলনা, বাংলাদেশ | ৩১ ভাদ্র, ১৪৩১ | ১৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু: আক্রান্ত ৫৪৮
  ফুটবল ফেডারেশন নির্বাচন ২৬ অক্টোবর, অংশ নেবেন না টানা ১৬ বছরের সভাপতি কাজী সালাউদ্দিন

চিতলমারীতে খালে পুতে রাখা ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার, আটক ২

চিতলমারী ও বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে চিতলমারীতে আনোয়ার মোল্লা ওরফে আনো (৪৫) নামের এক চালককে হত্যা করে ইজিবাইক লুটে নিয়েছে ছিনতাইকারীরা। রবিবার (৩১ আগস্ট) ভোরে চিতলমারী উপজেলার সন্তোষপুর গ্রামের কুশি মাষ্টারের বাগান সংলগ্ন খালের চর থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আনোয়ার মোল্লা বাগেরহাট সদরের মাঝিডাঙ্গা গ্রামের সলেমান মোল্লার ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার (৩০ আগস্ট) রাতে বাগেরহাট শহরের বড় বাজার থেকে যাত্রী নিয়ে চিতলমারীর উদ্দেশ্যে রওনা করেন ইজিবাইক চালক আনোয়ার মোল্লা ওরফে আনো। অনেক রাত হয়ে যাওয়ার পরেও আনোয়ার বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোজাখুজি শুরু করেন। এক পর্যায়ে আনোয়ারের ইজিবাইকে লাগানো মটোলক (লোকেশন ট্রাকার) ডিভাইস-এর মাধ্যমে ইজিবাইকটির অবস্থান জানা যায়। মটোলক ডিভাইসের টেকনিশিয়ান এনামুল আহসান তিতাশ, আয়োরের ভাই দেলোয়ার মোল্লাসহ কয়েকজন পুলিশের সহায়তায় পিরোজপুর জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা মোড় থেকে ইজিবাইকসহ ছিনতাইকারীদের আটক করেন। পরে এ ঘটনায় ওই রাতেই চিতলমারী থানায় ছিনতাইকারী মো. সজিব শেখ (২১) ও সাগর (১৯) এর নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। তাদের স্বীকারোক্তি অনুযায়ী কুশির মাষ্টারের বাগান সংলগ্ন খালের চর থেকে আনোয়ার মোল্লা ওরফে আনোর মরদেহ উদ্ধার করা হয়।

আসারা হলেন, কচুয়া উপজেলার গজালিয়া গ্রামের মো. আকরাম শেখের ছেলে মো. সজিব শেখ ও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বাকশি গ্রামের সুদেব মজুমদার সাগর।

আয়োরের ভাই দেলোয়ার মোল্লা বলেন, অনেক রাত হওয়ার পরেও যখন ফোনে পাচ্ছিলাম না। তখন আমরা মটোলক ডিভাইসের টেকনিশিয়ানের সাথে যোগাযোগ করি এবং পুলিশের সহায়তায় ছিনতাইকারীদের আটক করি। ওরা গাড়ি নিয়ে যেত আমার ভাইকে হত্যা করল কেন। আমি এই হত্যার বিচার চাই।

চিতলমারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা এস এম আব্দুল অদুদ বলেন, পুলিশ আমাদের খবর দিলে আমরা মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।

পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠিয়েছে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন চন্দ্র রায় বলেন, হত্যার শিকার ইজিবাইক চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ভাই দেলোয়ার মোল্লা বাদী হয়ে এজাহার করেছেন। আসামিদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে। এছাড়া এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে, শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার বোয়ালিয়া-পরানপুর রাস্তার শ্মশানঘাটের সামনে দুর্বৃত্তরা ইজিবাইক ছিনতাইয়ের জন্য চালক শাকিল শেখ (২৬) কে কুপিয়ে রক্তাক্ত অবস্থায ফেলে রেখে চলে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত শাকিল শেখ পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ভাইজোড়া গ্রামের মনছুর শেখের ছেলে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!